আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গুলিবিদ্ধ

সুজানগরে প্রেম ঘঠিত বিষয়কে কেন্দ্র করে গুলিবিদ্ধ, আহত ৩

সোহেল রানা, পাবনা প্রতিনিধি:

সুজানগরে প্রেম ঘটিত বিষয় কে কেন্দ্র করে প্রেমিক-প্রেমিকার পরিবারের সদস্যদের মাঝে হয়। এতে ঘটনায় গুলিবিদ্ধ সহ তিন জন গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার রাতে পাবনার সুজানগর উপজেলার হাটখালী ইউনিয়নের বারোভাগিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। এলাকাবাসী জানান, বারোভাগিয়া গ্রামের মোবারক মোল্লার ছেলে শওকত মোল্লা ও বক্কার বিশ্বাসের মেয়ে তানিয়া খাতুনের মধ্যে দীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্ক গড়ে ওঠেছে।

প্রেমিক শওকত মোল্লা মালিফা সেলিম রেজা হাবিব ডিগ্রী কলেজের এইচএস সি দ্বিতীয় বর্ষের ছাত্র এবং প্রেমিকা তানিয়া খাতুন কামালপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।

এ ঘটনাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এ বিরোধের জের ধরে, প্রেমিকার চাচাতো ভাই আনিছ বিশ্বাস ও ঝন্টু বিশ্বাস ভাড়াটে সন্ত্রাসী লিয়ন, শাওনসহ সন্ত্রাসীদের অস্ত্রসহ নিয়ে এসে প্রেমিক শওকত মোল্লার বাড়িতে হামলা চালায়। সন্ত্রাসীরা গুলি বর্ষণ ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে প্রেমিকের চাচা আজাহার মোল্লা, আজগর মোল্লা ও প্রেমিকের চাচাতো ভাই খায়রুল মোল্লা গুলিবিদ্ধ ও গুরুত্ব জখম হয় জানান প্রেমিকের অপর চাচাতো ভাই কামাল হোসেন মোল্লা। আহত আজগর আজগর মোল্লা ও খায়রুল মোল্লার অবস্থার অবনতি হলে পাবনা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap